রক্ততিলক
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 21/01/2016 01:46 AM ২০-০৫-২০২৪

সুখ চেয়ে
শান্তি চেয়ে,
এক চিলতে ভালোবাসা চেয়ে,
বার বার পুড়েছে এ কপাল!
এই সিঁথিটাই আজ তোমাকে দিলাম;
ভালোবেসে রক্ত তিলক এঁকে দিও।
অনেক থাকার মাঝেও
নেই নেই আক্ষেপের যে জীবন
তাকে বরং টিকলি দিও।
জন্মাবধি এই পোড়া ক্ষত
সিঁদুরেই ঢেকে দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।