ঘৃণার ঘর ছেড়ে
- বিবেক বর্মন ১৭-০৫-২০২৪

রোদ এসে চলে যায় তবু
শুকায় না ক্ষতের দাগ,
প্রেম এসে চলে গেলে
ঘৃণা বসায় ভাগ।

এইটুকু ঘৃণা পুষে কত পথ আর ছুটি...
আক্ষেপে ক্ষোভ লুকিয়ে
চল পাশাপাশি হাঁটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।