পাকি-প্রেম
- এ কে সরকার শাওন - প্রলয়-প্রলাপ ২৯-০৩-২০২৪

"পাকি প্রেম এড়ানো দায়,
ভোলা নাহি যায়,
সঠিক সময়ে তা বিস্ফাররিত হয়
জাত-কুল-মান যায় যাক চুলোয়,
নিন্দার কাটা লাগে লাগুক গায়
তাতে কি-ই-বা আসে যায়!
পাকি প্রেম বড় প্রেম
নিখাদ খাটি প্রেম
বুকেতে মানায়!

আয় ভাই আয় বুকে
আহা কি শান্তি অনাবিল।
আশেক-মাসেক ছাড়া
এ প্রেম কেউ করবে না ফিল!
এ প্রেম সর্বোত্তম সর্বশ্রেষ্ঠ!
এমন প্রেম অার আসিবে না ধরায়,
পাকি প্রেম সেরা প্রেম,
ঠেলা-ফেলা-ভোলা নাহি যায়
শুধু বুকেতে মানায়।"
কবিতাঃ পাকি-প্রেম
কাব্যগ্রন্থ: প্রলয় প্রলাপ
জাতীয় সংসদ ভবন এলাকা, ঢাকা।
০৯.০২.২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।