খোঁজ
- মেহেদী হাসান সাকিব ২৫-০৪-২০২৪

শব্দগুলো জানিস রে মন
ভাঙ্গতে হবে আমারই,
শিকল ভেঙ্গে অালোকনন্দা,
আনতে হবে আমারই।

অাকাশ ভেঙ্গে সূর্যালোক সে
শব্দবাজী অালোকঘর,
নতুন সকাল চোখ মেললে,
নতুন জীবন নতুন বর।

পাখির বুলি বুঝতে হবে,
মনের ভাষার দাবার ঘর,
স্বপ্নগুলো খুজতে হবে,
অাকুল পাথার জীবনভর।


মেহেদী
১১.১২.১৮
সকাল ৮.৩০ টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।