বাংলাদেশ
- মেহেদী হাসান সাকিব ২৬-০৪-২০২৪

বাংলাদেশ আমার দেশ,
বাংলা আমার ভাষা..,
বাংলা আমার
স্নিগ্ধ সবুজের রুপ-রেখা।
বাংলাদেশ আমার বহু দিনের
মনের এর আশা।
এয় আশাকে করতে ভাষা
লক্ষ শহীদ দিয়েছে তাদের
জীবন খাসা।
বাংলাদেশ স্বাধীন দেশ
থাকে বাঙলী জাতি
যেই জাতিকে রুখতে পারেনি
পাক হানাদার জ্ঞাতি।
বাংলাদেশ আমার দেশ,
বাংলা আমার ভাষা..,
বাংলা আমার
স্নিগ্ধ সবুজের রুপ-রেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।