কষ্ট কথন
- মেহেদী হাসান সাকিব ২৯-০৩-২০২৪

কস্ট নিয়ে জন্ম আমার,
কস্ট আমার জীবন
জানিনা কবে চলে যাব,
কবে হবে মরন।
এই দুনিয়া কিছু নয়
সবাই হলো পর
মানুষ নামের জীবনটা
খুব স্বার্থপর।
কস্ট আমার চিরসাথী
কস্ট আজীবন।
কস্টের মাঝেই খুজে নেব
আমি আমার ভূবন।
চাওয়া-পাওয়ার এই দুনিয়ায়
পেলাম শুধু কস্ট
সুখ বুঝি ছিল না মোর দৃস্ট।
সুখ চেয়ে পেলাম সুধু সাজা
সাজা পেয়ে এই দুনিয়ার,
হলাম আমি রাজা।
কস্ট পেলে সুখ মেলে
এটাই জগতের রীতি,
রীতি আজ ভঙ্গ হলো,
হলো শুধু স্মৃতি।
কস্ট পেলাম
কস্টে ছিলাম
কস্টের মহাগুন
কস্টের এই জীবনটা
আমার নয় ভূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।