বন্ধু তুমি!
- মেহেদী হাসান সাকিব ২০-০৪-২০২৪

সন্ধা নামে
চুপি চুপি
সূর্য ডুবে যায়,
তারার মেলা বসে
তখন ঐ আকাশের গায়।
অনেক তারার ভিড়ে
আমি দেখি তোমায় রোজ
এমনি করে বন্ধু তুমি
নিও আমার খোজ।
বন্ধু তুমি আমার কাছে
সন্ধা নদীর ধারা,
বন্ধু তুমি আমার মনের
উজ্জল ধ্রুবতারা
বন্ধু তোমায় মনে পড়ে
সকাল- সন্ধা-রাতে
বন্ধু তোমায় দেব দেখা
আমি এক প্রাতে
তুমি বন্ধু ভুলনা মোরে
জীবনেরই স্রোতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।