কিডনি বিক্রির বিজ্ঞাপন
- বিবেক বর্মন ১৭-০৫-২০২৪

নগদ অর্থের বিনিময়ে দুইটা কিডনি বিক্রি হবে
একটার অর্থ যাবে বাবা মায়ের জন্য
আরেকটা আমার মেয়ের জন্য।

সত্যি সম্বল বলতে আর কিছু নেই আমার
প্লিজ, একটু ভাবুন, যদি কারো প্রয়োজন হয়
সরাসরি আমাকে জানান।

কিডনি দুটো বেশ সচল হাঁটতে পারে
খেলতে পারে, দৌড়াতে পারে, অন্ধকারেও চলতে পারে
ত্রিশ বছরের দুটো দুর্দান্ত কিডনি।

টাকাওয়ালারা নিতে পারেন,
আপনার কিডনিহীন জীবনের জন্য ভাবতে পারেন।

দয়া করে নমুনা দেখতে চাইবেন না
দয়া করে টেস্ট করে দেখতে চাইবেন না
আমার আছে মাত্র দুটো কিডনি।
প্লিজ ভাবুন, অর্থের বিনিময়ে কিডনি কেনার সাহস করুন।
টাকাটা আমার খুব দরকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।