ভালোবাসা দিবস
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

রাত পোহালো কড়া নাড়লো
১৪ই ফেব্রুয়ারী,
নতুন বসন্তে আনন্দে মাতে
কিশোর কিশোরী।

রং-বেরঙে সাজবে ঢঙে
বুঝাবে বন্ধুর মন,
১৪ গোলাপ দিয়ে আলাপ,
প্রেম নিবেদন।

কত কথা কইবে সেথা
তুমি চাঁদ-তারা,
আমি ধন্য তোমার জন্য
মনটা পাগলপারা।

তুমি জ্বালো জোনাকি আলো,
বর্ণীল প্রজাপতি;
সেই ডানায় উড়ে বেড়ায়
জ্যোৎস্নাস্নাত রাতি।

অধীর আকুল রাতের ফুল
তুমি হাস্নাহেনা,
পাপড়ি মেলায় গন্ধ বিলায়
হৃদয় উন্মাদনা।
----------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।