আঙুলের ফেসবুক
- বিবেক বর্মন ১৭-০৫-২০২৪

আঙুলের ছোঁয়াতেই যত ভয় তোর
আঙুল ছুঁতেই আসে মৃত্যুর খবর।
ছুঁয়ে ছুঁয়ে আরো ঊর্দ্ধে উঠে যায়
শোক হয়ে ভেসে যায় বাতাসের গায়।
যতই লিখি আঙুলের খোঁচায় তাড়িয়ে দাও,
যতই ভাবি আঙুলের তাড়াতেই লিখে ফেলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।