মন খারাপের হাত পা
- বিবেক বর্মন ১৬-০৫-২০২৪

মন খারাপের হাত পা গজিয়েছে ইদানিং,
সামান্য কিছুতেই গভীর কালো মেঘের মত ভার হয়ে থাকে।
লাইন খুঁজতে খুঁজতে বে লাইনে চলে যায়
বেমালুম অচেনার রুক্ষ চোখে ডুবে যায় প্রিয়মুখ।
নিষ্পলক পথ চেয়ে থাকার অপারগতা বিদ্ধ করে অহর্নিশ
সূর্যাস্তের মত হারিয়ে যায় কালের কঙ্কাল।
বড্ড প্রেমহীন বেঁচে আছি ইদানিং
মহাকালের ব্যস্ততা যেমন তোমাকে ঘিরে আছে
সুললিত কাব্য ক্লান্তির নিচে চাপা পড়ে গেছে আমার মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।