শেষবারের মতো
- বিবেক বর্মন ১৬-০৫-২০২৪

শেষবারের মতো দেখে নাও আমার মুখ,
আমার কালো মুখের ওপর আরো কালো একটা তিল আছে ভাল করে দেখ
এই হাসির মাঝে আরো অনেক কষ্ট আছে দেখ
এই চোখের মাঝে স্বপ্ন ভাঙার কষ্টগুলো দেখতে পাও
কিসের চিন্তায় কপালের এই ভাঁজগুলো ভাবতে পারো
দেখে নাও শেষবারের মতো, আমি তোমার অতীত হবো
একটু পরেই অতীত হবো দেখবে না আর কখনো।
শুধু স্বার্থ হিসেবে আমাকে জেনো
শুধু অতীত বলে আমাকে জেনো
শুধু প্রেম বলে আমাকে জেনো
শুধু মৃত্যু বলে আমাকে জেনো ।
একটা বটগাছ এতদিন বেঁচে থাকে কেন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।