বিষের বান
- এ কে সরকার শাওন - নিরব কথপোকথন ২৯-০৩-২০২৪

ভ্যালেন্টাইনের খুশীর দিনে
বুকে দিলে ছোবল,
উজাড় করে ভালবাসার
পেলাম প্রতিফল।

বিষের জ্বালায়
আমার প্রাণটি ওষ্ঠাগত প্রায়
নিদানকালেও দোয়া করি
সারাজীবন থেকো তুমি
প্রাসাদ অট্টালিকায়।

আমার মত হতভাগ্য
কারো না হয় হায়,
কেউ মেতো না সর্বনাশা
ভালবাসার খেলায়!

ভালবাসা বিধাতার দান
স্বর্গ থেকে টানে,
তোমার মত অসুর রাবন
মানে কি তার জানে!

পরীবাগ, ঢাকা। ১৯.০২.৩০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।