যাই তবে
- মুহাম্মদ আবু তালহা - কবিতা আমার কিশোরী প্রেমিকার চাঁদ সিগ্ধ হাসি ১৫-০৫-২০২৪

যাই তবে,
হয়তো এ পথে আবারও আসা
হবে।
যাই তবে,
মুখে না হোক চোখে চোখে কথা হবে।
যাই তবে,
হয়তো হঠ্যাৎই এই বাসে দেখা হবে।
যাই তবে,
একদিন হয়তো চুপিচুপি থাকা হবে।
যাই তবে,
তোমায় নিয়ে রাতভর ভাবা হবে।
যাই তবে,
একদিন ঠিকই আমাদের কথা হবে।
যাই তবে,
নদীর তীরে একদিন মুখোমুখি বসা হবে।
যাই তবে,
হাত ধরে মেঠো পথে দুজনের হাটা হবে।
যাই তবে,
তারপর একসাথে আমাদের রাতগুলো ভোর হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।