ইয়া রাসুলুল্লাহ
- আব্দুল্লাহ মোল্লা - নূরে তাজাল্লী ২৩-০৪-২০২৪

আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ (সাঃ)
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ (সাঃ)।

এসেছিলে দুনিয়াতে তুমি প্রথম যেদিন
মুখরিত আনন্দিত বিশ্ব জমিন।
তুমি হলে ত্রিধরণির রবি
তুমি জীবনাদর্শের ছবি।
তুমি মুহাম্মদ মুস্তাফা
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ।

তুমি খোদার মাহবুবে পেয়ারা
তুমি সত্য ন্যায়ের বারিধারা।
তুমি দিনের আলো রাতের আঁধার
তুমি ধ্বনি গরীব বন্ধু সবার।
তুমি যে প্রিয় নবী সাল্লিয়ালা
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ।

দ্বীনের তরে দিয়েছ সপে নিজেরই প্রাণ
সে ত্যাগে পেয়েছি কালিমার কলতান।
বাদশাহ তুমি বিচারক তুমি ন্যায়ের ঝান্ডাধারী
ভালবাসব তোমাকে গুনগান গাব তোমারি।
তুমি যে শ্রেষ্ঠ সবার সেরা।
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ।

তুমি নবী মুহাম্মদ কামলিওয়ালা
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ।
তুমি প্রিয় নবী হাবিবুল্লাহ
আসসালামু আলাইকুম ইয়া রাসুলুল্লাহ (সাঃ)।



১২ই রবিউল আউয়াল ১৪৪১

২৬ শে কার্তিক ১৪২৬
রবিবার, দুপুর: ২ঃ০০
দেওয়ান বাড়ী, সাভার ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।