দ্বীন বিজয়ের ডাক
- আব্দুল্লাহ মোল্লা - উচ্চস্বর ২৬-০৪-২০২৪

কাল গগণে উদিত হবে ইসলাম নামক রক্তিম সূর্য
আসবে সুদিন, সুশাসন হবে ঘরে বাইরে দ্বীনি দুর্গ।

গৃহ হবে বন্দেগিখানা মাঠ হবে রণাঙ্গণ
কুফরী বাতিল অন্যায় হবে লুট হবে সত্যের আস্ফালন।

কালকের সূর্য দেখতে হলে আজ হও জাগ্রত
হতে পারে জীবন নাস, আসবে দুর্দিন ফলে পাবে সুখ চিরায়ত।

জাগতে হবে গভীর রাতের শেষ প্রহরে।
তাহাজ্জুতে অশ্রুর নাজরানা পেশ করে
দিনের বেলায় ইমানি চেতনা বিপ্লবী ঝাণ্ডা হাতে
দ্বীন কায়েমের আন্দোলনে জিহাদে শামিল হতে

কে কোন তরীকা কোন মাযহাব
ভেদাভেদ ভূলে গিয়ে দিতে হবে ঐক্যের ডাক,
তাই বাংলার মাটিতে বসে জাগিয়ে দিচ্ছেন
আল্লামা মামুনুল হক।

ধ্বসে পড়বে অন্যায় অপকর্ম
করতে জালিমদের অবসান,
তাই বিশ্বকে আহবান করছেন
তুরস্কের রিসেপ তায়িপ এরদোগান।

এই জাগরণে জেগে উঠবে মুসলমানী বীর
তারি সাথে বর্ষিত হবে চির সুখের নীর,
মুসলিম সৈনিক কমান্ড করছেন
মালয়েশিয়ার মুহাম্মাদ মাহাথির।

ইসলামী দূরদর্শীরা পূর্বাভাস দিচ্ছেন
বিজয় হবে চলতি শতাব্দীতে
তাই প্রস্ততি নাও শাসনব্যবস্থার ইসলামী সৈনিক
আর অতন্দ্র প্রহরী হবে হতে।

বিজাতীয় শক্তি,ওয়াশিংটন , হোয়াইট হাউজ আর বার্মিংহাম,
চায়নার পিকিং, দিল্লি আর মস্কো
সব শক্তি-দম্ভ চূর্ণ বিচূর্ণ হবে
গুড়ে যাবে সব তন্ত্র মন্ত্র।

মহাদেশ-প্রদেশ আছে যত ভূখণ্ড এ ভবে
রোম সম্রাজ্য আর পারস্য মূহুর্তের মধ্যে ধুলিসাৎ হবে।

ধ্বনিতে প্রতিধ্বনি হবে
"আল্লাহু আকবর" এর জয়গান
আকাশসীমা ইমারত আর মরুভূমির ছোট্ট তাবুর ঘরেও
উড়বে দ্বীন বিজয়ের কেতন।

ইসলামের বিজয় হবে নিশ্চয় বলেছেন
"আল্লাহ" কোরআনে পাকে
ভবিষ্যতবাণী করে গেছেন
সর্বশ্রেষ্ঠ মানব (সঃ) তাই বিজয় অতি সন্নিকটে।




০৫ কার্তিক ১৪২৫
শনিবার, বেলা: ১২ঃ০০
লবণচরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।