বিশ্বাসে তুমি
- এ কে সরকার শাওন - নিরব কথপোকথন ২৫-০৪-২০২৪

শতবর্ষ ধরে করছি পায়চারী
তোমার হৃদয়ের করিডোরে,
তবু বোঝাতে পারিনি অামি
আমার মনের কথামালা।
পৌছাঁতে পারিনি তোমার
পাষান হৃদয়ের অন্তপুরে!
আজো বিশ্বাসে অটল আশাবাদী
তোমার হৃদয়ের মানচিত্রে একদিন
আমার বিজয় নিশান
পতপত করে হাওয়ায় উড়বে।
তুমি আসবে আমি ভাসাবো তরী
তোমার জলসীমার শেষ সীমানায়,
হবো আনন্দে অত্নহারা
হাসবে আমাদের সাধের বসুন্ধরা!


ত্রিতুপুরী, ঢাকা। ০১.০৩. ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।