কৃতজ্ঞতা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

এ ভাষা আর এ মধুর সুর
কেমন করে এলো
এ পরিচয় পেলাম কোথায়
পারলে একটু বলো?
এসব পেতে প্রাণ দিয়েছে
কতো কঁচি খোকা
কেউ আবার বেরিয়ে গেছে
মাকে দিয়ে ধোকা।
যুদ্ধে যেতে কেউ নিলো
মায়ের নিকট বিদায়
দিলে সবাই এ জীবনও
শোধ হবে না সে দায়।
তোদের জন্য কৃতজ্ঞতা
এ মন ও প্রাণ ভরে
সকল শ্রদ্ধা সালাম যতো
দিলাম তোদের তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।