কে দিয়েছে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

প্রজাপতির পাখা দুটো
কে করেছে লাল
কে দিয়েছে খেজুর রসের
মধুর শীতের কাল?
কে দিয়েছে চক্ষু দুটো
দেখতে পারি সব
তারই দেয়া দু’কান দিয়ে
শুনি কলরব।
কার আদেশে কৌকিল ডাকে
কুহু কুহু ডাক
মৌয়ের বাসায় কে দিয়েছে
মধুভরা চাক।
কে দিয়েছে ঐ আকাশে
এত্তগুলো তারা
আমরা সবাই তাকিয়ে থাকি
হয়ে আত্মহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।