নিজেকে বদলাও
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

সবার মাঝে জ্বালবে তুমি
কোন পিদিমের আলো
সবার আগে দূর করে নাও
তোমার মনের কালো।
সৎ মানুষের দেখা পাবে
কখন তুমি বলো
আগে তুমি নিজের হয়ে
সত্য পথে চলো।
কখন তুমি সবার মাঝে
মানবতা পাবে
আগে তুমি মানুষ হয়ে
পরের কাছে যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।