স্বাধীনতার স্বাদ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

সত্য মিথ্যা সবার মুখে
কতো কথা শুনি
আরো বেশি সত্যি করে
শুনতে শুধু দিন গুনি।
জ্ঞানী গুণী সবাই বলে
এটিই সত্য কথা
যুদ্ধের পরে এলো নাকি
এমন স্বাধীনতা।
অনেক বিষাদ ত্যাগে পাওয়া
স্বাধীনতার স্বাদ
আমরা সবাই ছিলাম আগে
অধীনতার বিষাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।