লোভী বাবা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

আমায় ছেড়ে বাবা তুমি
কোথায় চলে গেছো
কেউ কেউ বলে আবার
চাঁদের কাছে আছো।
আমার কথা তোমার কভু
পড়ে নাকি মনে
মাঝে মাঝে খুঁজে বেড়াই
তোমায় জনে জনে।
যাবার আগে আমায় তুমি
যাওনি বলে কিছু
আমার কথা ভেবে তুমি
চাওনি একটু পিছু।
তোমার মতো লোভী বাবা
আর দেখিনি কভু
একাই তুমি চলে গেছো
নাওনি আমায় তবু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।