পাখি হয়ে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

সবাই যখন মানুষ হবে
আমরা হবো পাখি
অসত্য আর মিথ্যা এলে
উঠবো তখন ডাকি।
পাখির মতোই গান শুনাবো
শিশির সকাল এলে
সময় পেলে উড়বো আবার
পাখা দুটো মেলে।
সন্ধ্যা হলে আবার সবাই
উড়ে যাবো নীড়ে
প্রদীপ হয়ে জ্বালবো আলো
অসৎ লোকের ভীড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।