বিভোর চেতন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

দিনের শেষে দূর আকাশে
সন্ধ্যা যখন ডাকে
আলোর ফুলকি উকি মারে
কাঁঠাল পাতার ফাঁকে।
আকাশ রেগে লাল হয়ে যায়
রক্তমাখা বেশে
জীবন থেকে একটি সকাল
হারায় দিনের শেষে।
অলসতায় শামুক হয়ে
আমরা যারা থাকি
জীবন পাতার সময় জ্ঞান
সে দিয়ে যায় ডাকি
তবু আমরা বিভোর হয়ে
থাকি অচেতন
আঁধার এসে মুড়িয়ে ফেলে
আলোর এ জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।