সর্বশ্রেষ্ঠ
- আব্দুল্লাহ মোল্লা - উচ্চস্বর ১৯-০৪-২০২৪

সমগ্র দুনিয়ার রক্ষণশীল,প্রভু কেবলমাত্র "আল্লাহ"
করো গোলামী তার'ই আদেশে হয়ে প্রকৃত বান্দা।

সকল মানবের সেরা মানব, শ্রেষ্ঠ নবী "মুহাম্মাদ"
তার অনুকরণ করলে সবে পাবে যে নাজাত।

শান্তির ধর্ম পূর্ণাঙ্গ জীবন বিধান হল যে "ইসলাম"
থাকলে জীবন এর'ই ছায়াতলে পথ হবে সুগম।

সব গ্রন্থের মহাগ্রন্থ ঐশী "আল-কুরআন"
ব্যক্ত সবই খোদার কথা, মেনে নাও সংবিধান।

এ ধরাতে পবিত্র সর্বোৎকৃষ্ট জায়গা "মসজিদ"
আবাদ করো জান্নাতের এ ঘর বানিয়ে ভিত।

সব কথার মুলকথা হল "ইমান-কালিমা"
দিলে মুখে থাকলে বিশ্বাস, খোদার নিয়ামতের শেষ হবে না উপমা।

বন্দেগীতে সর্বপ্রথম "পাঁচ ওয়াক্ত নামাজ"
সময় হলে স্রষ্টাকে ডাকো ফেলে রেখে সকল কাজ।

বিশ্বের বুকে দর্শনীয় স্থান "মক্কা-মদিনা"
একবার হলেও করো সেথা গমনের কামনা।

সমস্ত দোয়ার দামি দোয়া "আসসালামু-আলাইকুম"
দূর হয়ে যায় হিংসা বিদ্বেষ আসে সুখের ধুম।

সৃষ্টির সেরা শ্রেষ্ঠ মাখলুক আমরা'ই "মানব"
সচল থাকো সত্য-ন্যয়ে দুঃখ হবে লাঘব।

সব গানেরই মধুর ধ্বনি "আল্লাহু আকবর"
কণ্ঠে তোলো এ সুর সদা বারংবার.....
"আল্লাহু আকবর" "আল্লাহু আকবর"।


৩০ ফাল্গুন ১৪২৫
সোমবার, , প্রত্যুষঃ ৭ঃ০০
লবণচরা, মাদ্রাসা রোড, শিপইয়ার্ড, খুলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।