যেই জনতার লাগি
- ইউসুফ মানসুর ২২-০৫-২০২৪

যেই জনতার লাগি তিলে তিলে মোর জীবন করি নাশ,
সেই জনতাই মোরে হঠাৎ করে বানিয়ে দিল লাশ।
দিনে দিনে মোর হলো শেষ জীবনের সব আলো,
মরণের পরে বলবে সবাই সে ছিলো বেশ কালো।

সেই জনতাই মোরে অবশেষে দিয়ে দিল হায় বাঁশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।