শপথ আমার
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

শপথ আমার করবো লালন
অবিরাম বিপ্লবী চেতনা,
বাচলে ভবে হবেই হবে
ইসলামী হুকুমত সাধনা।
আসবে মরণ আসতে পারে
সবকিছু হারানোর ঘোষণা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।