অভিমান
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

ভূল ভাঙলেই চলে এসো
যতো দ্রুত পারো
জন্ম থেকেই তোমার আমি
নইতো আর কারো।
তোমাকে দেখার পরে
নিজেকে আড়াল করে
প্রতিশোধ জ্বলে যদি
তীব্র করে আরো।
ভূলে অভিমানে আমায়
পুড়িয়ে খাঁটি করো
সঙ্গীহীন হলে কভু
আমার হাতটি ধরো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।