মজলুমের জাগরণ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

জুলুমে পদানত যখন
ডুবন্ত সরল জীবন
নীরব রয়না তখন
শতবার হলেও মরণ।
জালিম যখন তর
উল্লাস করে বার বার
মজলুমের মৃত্যু এসে
করে নেয় আরো আপন।
উল্লাস করে জালিম
পোক্ত করে পতন
পতনের সুর বাজে
মৃত্যু আসার মতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।