আবারও জ্বলবে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

জীবনের কোন এক ক্ষণে
পৃথিবীর সবকিছু ফেলে
সবুজ আর নীলগুলো
দেখবোনা আর দু’চোখ মেলে।
নেমে যাবো পরিত্যক্ত মেঝেতে
সবার ব্যস্ততা আমায় সাজাতে
ভূলে যাবে সব অতীত
আড্ডা আর খেলার ছলে।
সত্য মিথ্যার জীবন
চলবে আগের মতো বলে
জ্বলে উঠবে জীবন আবার
স্বার্থের দাবালনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।