ভূলের মাশুল
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

এলোমেলো জীবনের মাঝে
অতীতের সবকটি ভূল
উকি মেরে খুঁজে বেড়ায়
আরো অনেক মাশুল।
তবুও স্বপ্ন দেখে
জীবনে রঙ মেখে
চলে যাই আগামীর পথে
খোঁজ করে নতুন কূল।
সফল বা ব্যর্থ হয়ে
সময়ে দিয়ে দোল
তবুও সে মূল হতে
বেরোতে পারি না একচুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।