ব্যর্থ স্বপ্ন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

কতো স্বপ্নের জাল বুনেছি
আমি হৃদয়ের মাঝে
তবুও নির্জীব থাকি
দৈনন্দিন সকল কাজে।
তোমার সাক্ষাতের ভয়
করতে পারবো না জয়
অস্থির থাকি তাই
জীবনের সকল ভাজে।
আটক করো না সেদিন
তোমার কাস্টমের মাঝে
চাইতে পারি না তাও
আমার পাপের লাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।