চাওয়ার পাওয়া
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

পরিহাস সয়ে আমি
অবশেষে তোমায় পেয়ে
ভাগ্য পূর্ণ হলো
সুদূর পথে চেয়ে।
শত সাধনা করে
বহু প্রতীক্ষার পরে
চাওয়ার পাওয়া হলো
বিষাদের গান গেয়ে।
তোমাকে এমন করে
জনমের তরে পেয়ে
ছায়ায় রাখবো তোমায়
জীবনের আড়াল দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।