শোধ হবেনা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

হঠাৎ এলে তুমি
কোন এক মধুর ক্ষণ
এমন অবাক করে
আমায় করলে বরণ।
তোমার সবকিছু দিয়ে
বুকে টেনে নিয়ে
তোমার আপনার মাঝে
করে নিলে নতুন আপন।
সইতে পারবো না
তোমার এমন বাঁধন
শোধ হবে না সেতো
দিলেও আমার জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।