# তুমি আমি যথাযথ আছি #
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

আকাশের দেয়াল চিরে
নির্ঘুম চোখ জ্বলে ওঠে
বেদনার গন্ধ বুঝে ,

জীবন কেবলি আকাশের মত জৈবিক।

তুমি বল্লে তাই
বিরহী নদী ও জল
আপাতত এক মাসের জন্য অগনতান্ত্রিক,

দুঃখ পুষে রেখে তুমি আমি কেবলি
রংচটা শার্টের মত অশোভনীয় হয়ে যাই
গোপন দন্ধে।

তবুও তুমি আমি যথাযথ আছি
-----------------থাকব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।