নাটকের মত
- রিঙ্কু মন্ডল ১৫-০৫-২০২৪

ভালোবাসলে, কাছে আসলে
আলিঙ্গন করলে না।
বাতাসে মেশানো চুমু
মুচকি হাঁসিতে
বাঁধলে হৃদয়।
বিছানায় বসে
কামতৃষ্ণায় আকুল হয়ে
বার্তালাপ!
উষ্ণ উষ্ণ কথা বলে
তৃপ্তি দিলে কখনও।


ঘর বাঁধা, স্বপ্ন দেখা
কল্পনার জগতে ভেষে থাকা
মিথ্যা মায়ার খপ্পর।
কাছে আসলে
আরও কাছে
নাটকের মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।