শেষের হাঁসি
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২০-০৪-২০২৪

আমাদের দু'জনার বিচ্ছেদে;
যদি তুমি অাখিজলে ভাস
কষ্টের পাতালপুরীতে।
তবে হাতটি বাড়াও,
ফিরে এসো সহ-অবস্থানে,
মিলেমিশে আবাস গড়ি
আমাদের সুখের স্বপ্ন-পুরীতে।

আমাদের দু'জনার বিচ্ছেদে
হাঁসি যদি তোমার নিত্য সাথী হয়
শান্তির রাজপ্রসাদে।
তবে থাক সেথায় চিরসুখে,
আমার জন্য ভেবো না,
হাঁসিমুখটি ঢেকো না
যদিও আমি পতিত হই
মূত্যুর কোন খাদে!(অসমাপ্ত )

আজমপুর, উত্তরা, ঢাকা। ২০ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।