প্রতিক্ষার প্রহরগুলো
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২৫-০৪-২০২৪

আজো কি বাতায়ন পাশে
আকুল আগ্রহে ব্যাকুল হয়ে
প্রতীক্ষার প্রহরগুলো গুনো?
একটি পলক দেখার আশায়
পোড়া চোখের জোড়া মনি
শশব্যস্ত-ব্যতিব্যস্ত হয়?
কখনো কখনো দৃষ্টি
দূরে কোথাও স্থির
হয়ে আটকে থাকে
আমার পদচিহ্নের রেখায়!

আজো কি খুশীর বন্যায়
নিজেকে হারাও আমার
কন্ঠস্বরের কল্পলোকের ছোয়ায়?
আজো কি ভেসে বেড়াও
শত স্মৃতির ভেলায়?
অাজও কি নির্বাচিত কবিতার
চুম্বক পঙতিমালায়
নজর বুলিয়ে রত্তাক্ত হৃদয় ক্ষতে
ব্যান্ডেজ বাঁধ হৃদয় আঙ্গিনায়!
(অসমাপ্ত)
ত্রিতুপুরী, ঢাকা। ২২ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।