জবাব খুজি
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

ক’দিন হল, একটি কথার জবাব আমি খুজি
কেন হল, কি-বা কারন, না তো কিছু বুঝি!
বাস্তবতা মেনে নেওয়ার সাহস যখন ঢের
কে আমাকে হটাৎ করে থামিয়ে দেয় ফের!
হটাৎ কেন, চাঁদের খোজে অধীর আমার আখি
কেন হটাৎ দিগন্তে রোজ চেয়ে চেয়ে থাকি
হটাৎ কিসের অপূর্ণতা, কি-বা কারন তার
কিসের নেশায়, কে রুধিল? স্বপ্ন গুলোর দ্বার!
আমার কেন’র কিই বা জবাব, প্রশ্ন কেন এত
সকল কেন’র জবাব এখন শুধুই আমার মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।