জীবন
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

জীবন কি হয় কারও মনের মতন
এখানে থাকবে তো ছন্দ পতন।
অযথা কান্না কেন, বিরহ কিসে!
জীবন, ছুটবে সে সুখ-দুখে মিশে।
কখনও যাতনা, কেবল বিষাদ
কখনও সুখের ঘোরে স্বর্গের স্বাদ
এই তো জীবন, এই বেদনা-যতন
এখানে থাকবে তো ছন্দ পতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।