অভিমান
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

জীবনের এই পর্বে ব্যর্থতার ছড়াছড়ি
অনার্থই ভাব ধরি
মিথ্যার আশ্রয়ে খুব বেশি দিন তো আর বেঁচে থাকা যায় না।
ভাল থাকুক পৃথিবী
জীবনের প্রয়োজনে যেমন বদলাতে হয়,
তেমনি হারিয়েও যেতে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।