ভাল থাকা
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

ভালো থাকা এতই কি বল সোজা?
তাহলে ক্যান সুখের পাখি খোজা!
হটাৎ এলে নতুন কোন ভোর
আখি কেন ব্যকুল করে তোর
কিসের নেশায়? বল কি রে যায় বোঝা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।