হারিয়ে যাওয়া গল্প
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

ইচ্ছা করে ফিরিয়ে আনি
হারিয়ে যাওয়া গল্প
ফুরিয়ে যাওয়া আকাশ নিয়েই
আমার যত কল্প।

ফুরানো দিন ব্যাকুল হয়ে
হাত বাড়িয়ে ডাকে
পাগল হয়ে খুজতে থাকি
আমার আকাশটাকে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।