হিংসার রাজত্ব
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

চারিদিকে কেবল হিংসার রাজত্ব,
কোথাও বিশ্বাসের ছিটে ফোঁটাও নেই।
মায়া মমতা, স্নেহ-ভালবাসা এখানে অর্থ হীন।
এখানে কেবল বিদায়ের ঘন্টা বাজার প্রতিক্ষা।
এই পোড়া শহরে আমার অস্তিত্ব ফুরিয়ে যেতে শুরু করেছে।
বিদায়ের ডাক হয়তো তুই একটু আগেই পেয়ে গেছিস!
ভাবনা নেই, আমিও আসছি
প্রত্যেকটা মুহূর্তই আমাদের নতুন মৃত্যুর গল্প,
মৃ্ত্যুর নতুন ফাঁদ।
এই বেড়াজাল থেকে আর কত দিনই বা পালিয়ে থাকবো!
ভাল থাকিস পৃথিবী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।