মনে পোষা রোগ
- মতিউর রহমান মুন্না - অবান্তর চিন্তা ১৭-০৫-২০২৪

তোমরা যারা মনে পোষ রোগ
তাদের সাথেই এবার হলাম যোগ
এবার না হয় একটু খারাপ হই
ভাল সাজার লোক যে আমি নই
তোমরা যারা ভাবতে আমায় বেশ
জেনে নিও আমার সেদিন শেষ
আমি এখন খারাপ লোকের দলে
মনে এখন অসুখ পুষেই চলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।