মানবতা
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

মনবতা আজ ট্রাঙ্ক বন্দি লাশ!
অবুঝ শিশুর নিথর দেহের বাস।
অথৈ চোঁখের জলে ভেজার গল্প
মৃদ্যু আওয়াজ, শব্দ বেজায় অল্প।
এখান থেকেই মুক্তি কোথায় মিলে?
একটু সুখের পরশ যদি দিলে।
তাতেই খুশি, তাতেই বাঁচে প্রাণ
সুখের পাখি, যা রে ডেকে আন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।