বদলে যাওয়া আত্মা
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

বেঁচে থাকার প্রয়োজনে কখনো কখনো বদলে যেতে হয়।
নয়তো মৃত্যু অনিবার্য!
এই মৃত্যুর অর্থ হৃদ স্পন্দন বন্ধ হয়ে যাওয়া নয়।
বরং জীবন থেকে হারিয়ে যাওয়া।
অন্য কোন জীবনে
অন্য কোন দুনিয়ায়
যেখানে দুঃখ-যাতনা অর্থহীন
যেখানে স্বপ্ন দেখাও অমুলক।
সব কিছু ভুলে থাকা সেই ঠিকানায় আমার প্রত্যাশিত রাজ্য
আমার বদলে যাওয়া আত্মা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।