বিসর্জনের গল্প
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

বিসর্জনের গল্পগুলো কেমন যেন একটু অন্য রকম।
সব সময় একটা কথাই মনে হয়।
অনুভূতির জগতে শুণ্যতা বলে আসলেই কিছু নেই।
কোন এক বিসর্জন হয়তো অন্য কিছুতে অর্জন এনে দিবে।
আমার বিসর্জন হয়তো অন্য কারো মঙ্গল বয়ে আনবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।