বিচ্ছিন্নতা চাই
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

দিন শেষে সবাইকে একলা চলো নীতিতেই ফিরে যেতে হয়। কাজেই নিঃসঙ্গতা কোন দূর্ভাগ্য নয়, বরং অবশ্যম্ভাবী।
মেনে নিতে চাই এই ধ্রুব সত্যকে
অধিকারে নেশায় তাই আর জড়াতে চাই না
দোহাই লাগে এবার মুক্তি দাও
সাময়িক কোন যাবনিকা নয়
বিচ্ছিন্নতা চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।