নতুন করেই
- মতিউর রহমান মুন্না - অবান্তর চিন্তা ১৭-০৫-২০২৪

খোলা চোখেও স্বপ্ন দেখি
নতুন করে বাঁচতে শিখি
হারিয়ে ফেলা গল্প যত
আবার সাজাই মনের মত
নতুন করেই গল্প লিখি।।।

রাতের আরও অনেক বাকি
এখন না হয় জেগেই থাকি
হটাৎ করেই নতুন আশা
জাগিয়ে তোলে ভালবাসা
নতুন করেই কল্প আঁকি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।